৩০ মিনিটের ব্যবধানে পঞ্চগড়ে ৩টি দুর্ঘটনা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ১২ জানুয়ারি ২০১৯

পঞ্চগড়ে ইট বোঝাই ট্রাক্টর উল্টে চালকসহ হেলপার নিহত হয়েছেন। এ সময় ট্রাক্টরের আরেক হেলপার গুরুতর আহত হয়েছেন। শনিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে বোদা উপজেলার ময়দানদীঘি ইউনিয়নের মুসলিমবাগ এলাকার পঞ্চগড়-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

৩০ মিনিটের ব্যবধানে পৃথক ৩টি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ছাড়াও ৫ জন আহত হয়। গুরুতর আহত ৩ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Panchagarh-Accident

পুলিশ ও স্থানীয়রা জানায়, সন্ধ্যায় বোদা থেকে ইট নিয়ে একটি ট্রাক্টর পঞ্চগড় আসছিল। ধনিপাড়া এলাকায় ট্রাক্টরটির সামনের একটি চাকা খুলে গেলে সড়কের পাশে পুকুরে উল্টে যায়। এ সময় ট্রাক্টর এবং ইটের চাপা পড়ে চালক মনছুর আলী ওরফে সনিবুল্লাহ (৪২) এবং হেলপার ছত্রিশ চন্দ্র (৩৮) ঘটনাস্থলে মারা যায়। এর ঠিক ৩০ মিনিট পর তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কের ব্যারিস্টার বাজার এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শহরের কসমেটিক ব্যবসায়ী আব্দুস সালামসহ তার স্ত্রী গুরুতর আহত হন।

Panchagarh-Accident

আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর কাছাকাছি সময়ে সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের ময়নাগুড়ি এলাকায় পৃথক আরেককটি দুর্ঘটনায় ট্রাকের ধাক্কায় ভ্যানের দুই যাত্রী আহত হন। এদের মধ্যে তছিরুল ইসলামকে (৪৫) প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

Panchagarh-Accident

দুর্ঘটনার পর পঞ্চগড়-ঢাকা মহাসড়কের ধনিপাড়া এবং তেঁতুলিয়া-পঞ্চগড় এলাকার ব্যারিস্টার বাজার এলাকায় সড়ক অবরোধ করে স্থানীয় লোকজন। খবর পেয়ে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন হতাতদের দেখতে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে যান। এ সময় তিনি নিহতদের পরিবারকে আর্থিক সাহায্য প্রদানের আশ্বাস দিয়ে দুর্ঘটনার কারণ খতিয়ে দেখার কথা জানান।

সফিকুল আলম/এমএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :