ঝিনাইদহে ৪ শিক্ষক ও ১৪ শিক্ষার্থী বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৫:১৫ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৯

চলতি এসএসসি ও সমমানের পরীক্ষায় অসদুপায় অবলম্বনের অভিযোগে ঝিনাইদহ শহরের সিদ্দিকীয়া কামিল মাদরাসা কেন্দ্রের ১৪ শিক্ষার্থী ও চার শিক্ষককে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে গণিত পরীক্ষা চলাকালে তাদের বহিষ্কার করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জাফর সাদিক চৌধুরী।

বহিষ্কৃত শিক্ষকরা হলেন- সিদ্দিকীয়া কামিল মাদরাসার শিক্ষক রেজাউল ইসলাম, শামসুন্নাহার, জেলা সদরের বাড়িবাথান মাদরাসার শিক্ষক মাসুদুর রহমান এবং কানুহরপুর দাখিল মাদরাসার শিক্ষক আবু তালেব।

এছাড়াও ভূটিয়ারগাতী মাদরাসা, উত্তরকাস্ট সাগরা মাদরাসা, বাড়িবাথান মাদরাসা, ঘোড়শাল মাদরাসা, হাটগোপালপুর মাদরাসা, নুরনগর মাদরাসা, আড়মুখ মাদরাসা ও পঞ্চগ্রাম মাদরাসার ১৪ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাফর সাদিক চৌধুরী জানান, কেন্দ্র পরিদর্শন গিয়ে দেখা যায় সিদ্দিকীয়া কামিল মাদরাসার বিভিন্ন কক্ষে অনিয়ম চলছে। শিক্ষার্থীরা সেট কোড পরিবর্তনসহ নানা অনিয়মে পরীক্ষা দিচ্ছে। বিষয়টি তদন্ত করে জড়িত থাকার দায়ে ১৪ শিক্ষার্থী ও চার শিক্ষককে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত শিক্ষার্থীরা পরবর্তী পরীক্ষাগুলোতে অংশ নিতে পারবে না এবং শিক্ষকরাও পরীক্ষায় দায়িত্ব পালন করতে পারবেন না।

আব্দুল্লাহ আল মাসুদ/আরএআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :