গ্রেফতারের পর ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ১২:৪৪ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৯
ফাইল ছবি

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মামুন সরদার (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার কাজীরহাট থানা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ বলছে, নিহত মামুন ডাকাত সর্দার। বিভিন্ন থানায় তার নামে ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। তিনি হিজলা উপজেলার খুন্না এলাকার মালেক সরদারের ছেলে।

কাজীরহাট থানা পুলিশের ওসি (তদন্ত) আব্দুল খালেক জানান, গত ৫ ফেব্রুয়ারি কাজীরহাট থানাধীন পান্না মীরের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। পরে ভুক্তভোগীরা মামলা দায়ের করেন। এই মামলায় সম্প্রতি রাসেল হাওলাদার নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী গতকাল সোমবার রাত ৮টার দিকে মুলাদী ব্রিজ এলাকা থেকে মামুন সরদারকে গ্রেফতার করা হয়। রাত দেড়টার দিকে তাকে নিয়ে কাজীরহাট থানা এলাকার কাজীরাবাদ ডিগ্রির পারস্থ মনিরের ইটভাটার পশ্চিমপাশে ডাকাতির মালামাল উদ্ধারে যায় পুলিশ। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে মামুনের সহযোগীরা। পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় পুলিশ হেফাজত থেকে মামুন পালানোর চেষ্টা করলে গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, একটি পাইপগান, দুই রাউন্ড রাইফেলের গুলি, দুই রাউন্ড পিস্তলের গুলি, বেশকিছু গুলির খোসা, দুইটি রামদা, একটি শাবল, ছয়টি মুখোশ উদ্ধার করা হয়েছে। অস্ত্র আইন, পুলিশের ওপর হামলা এবং নিহতের ঘটনায় তিনটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরএআর/পিআর

আপনার মতামত লিখুন :