গাইবান্ধায় ৮ ঘণ্টায় দুই স্কুলছাত্রীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ২০ মার্চ ২০১৯

৮ ঘণ্টার ব্যবধানে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ব্যাটারিচালিত ইজিবাইক চাপায় ববিতা রানী (৮) নামে আরও এক স্কুলছাত্রী নিহত হয়েছে। বুধবার বিকেল ৫টায় গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কের সোভাগঞ্জে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ববিতা জরমনদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ও সুন্দরগঞ্জ উপজেলার জরমনদী গ্রামের স্বপন চন্দ্র দাসের মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে সুন্দরগঞ্জ উপজেলার জরমনদী সরকারি প্রাথমিক বিদ্যালয় ছুটি হওয়ার পর ববিতা রানী বাড়ি ফিরছিল। গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কের জরমনদী এলাকায় পৌঁছিলে এ সময় পেছন থেকে একটি ব্যাটারিচালিত ইজিবাইক ববিতাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। তাকে প্রথমে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ববিতা মারা যায়।

এ ঘটনায় স্থানীয় বিক্ষুদ্ধ জনতা সড়কে অবস্থান নিয়ে অবরোধ সৃষ্টি করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোলেমান আলী ঘটনাস্থলে এসে তাদের শান্ত করলে অবরোধ প্রত্যাহার করেন বিক্ষুদ্ধরা।

এর আগে সকাল সাড়ে ৯টার দিকে কোচিং সেন্টার থেকে বাড়ি ফেরার পথে সুমি আক্তার নামে নবম শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়।

নির্বাহী কর্মকর্তা সোলেমান আলী জানান, নিহত দুই স্কুলছাত্রীর পরিবারকে দশ হাজার করে বিশ হাজার টাকা আর্থিক সহায়তা দেয়া হয়েছে।

সুন্দরগঞ্জ থানা পুলিশের ওসি এসএম আব্দুস সোবাহান দুর্ঘটনায় ববিতা মারা যাওয়ার কথা নিশ্চিত করেছেন।

জাহিদ খন্দকার/এমএএস/পিআর


আরও পড়ুন