নির্বাচনে অনিয়মের অভিযোগে নড়িয়ায় বিক্ষোভ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ১২:৪৩ পিএম, ২৫ মার্চ ২০১৯

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে সড়কে গাছের গুড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছেন ভাইস চেয়ারম্যান (তালা মার্কা) পদের পরাজিত প্রার্থী মো. আলমগীর মৃধার সমর্থকরা।

সোমবার সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত উপজেলার চাকধ বাজার-গৌরঙ্গ বাজার সড়কে গাছের গুড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন তারা।

এলাকাবাসী জানায়, রোববার অনুষ্ঠিত নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মো. জাকির হোসেন বেপারী (উড়োজাহাজ), মো. আলমগীর মৃধা (তালা), বিএম মনির (টিউবয়েল) ও কামাল মৃধা (মাইক)।

নির্বাচনে মো. জাকির হোসেন বেপারী (উড়োজাহাজ) ১০ হাজার ৮৬৮ ভোট পেয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আলমগীর মৃধা (তালা) পান ৮ হাজার ৭৭৭ ভোট। কিন্তু আলমগীর মৃধার সমর্থকরা নির্বাচনে অনিয়ম হয়েছে অভিযোগ এনে নড়িয়া উপজেলার চাকধ বাজার-গৌরঙ্গ বাজার সড়কে গাছের গুড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন। পরে পুলিশ বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে দেন।

Noria-(2)

মো. আলমগীর মৃধা বলেন, নির্বাচনে সম্পূর্ণ অনিয়ম হয়েছে। নড়িয়ার কিছু নেতা এ কাজটি করেছে। পুনরায় নির্বাচনের দাবি করছি।

এ ব্যাপারে জাকির হোসেন বেপারীর সঙ্গে যোগযোগ করতে চাইলে তাকে পাওয়া যায়নি।

নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ছগির হোসেন/এফএ/এমকেএইচ

আপনার মতামত লিখুন :