স্কুলছাত্রকে তুলে নিয়ে বলাৎকার করল ৩ যুবক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ২৪ এপ্রিল ২০১৯

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় এক স্কুলছাত্রকে অপহরণ করে বলাৎকার করেছে তিন যুবক। সেই সঙ্গে বলাৎকারের ভিডিও ধারণ করেছে তারা। ওই ভিডিও দিয়ে মোটা অংকের অর্থ দাবি করা হয় স্কুলছাত্রের পরিবারের কাছে। এ ঘটনায় জড়িত তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার নির্যাতিত স্কুলছাত্রের বড় ভাই বাদী হয়ে ধনবাড়ী থানায় মামলা করেন। এরপরই ঘটনায় জড়িত তিন যুবককে গ্রেফতার করে আদালতে পাঠায় পুলিশ। যৌন নির্যাতনের শিকার ছাত্র ধনবাড়ী সরকারি নওয়াব ইনস্টিটিউশনের নবম শ্রেণিতে পড়ে।

গ্রেফতারকৃতরা হলো- ধনবাড়ী পৌর শহরের আম বাগান এলাকার ফজলুল করিমের ছেলে মাহফুজুর রহমান সিয়াম (১৯), মেইন রোড এলাকার শাহজাহান আলীর ছেলে ইমরান আলী (২০) ও ঈদগাহ রোড এলাকার বাবর আলীর ছেলে মিন্টু মিয়া (২৫)।

মামলা বিবরণ ও স্কুলছাত্রের পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে ওই স্কুলছাত্র ধনবাড়ী পৌর শহর থেকে প্রাইভেট পড়ে বাসায় ফিরছিল। ধনবাড়ী ঈদগাহ রোডে পৌঁছানোর পর স্কুলছাত্রকে অপহরণ করে মোটরসাইকেলযোগে ধনবাড়ী উপজেলার পাথালিয়া গ্রামের ইটভাটার পাশে নিয়ে যৌন নির্যাতন চালায় তিন যুবক।

যৌন নির্যাতনের পুরো ঘটনাটি মোবাইলে ভিডিও করে তারা। পরবর্তীতে স্কুলছাত্রের পরিবারের কাছে ছেলেকে পাওয়ার জন্য মোটা অংকের টাকা দাবি করা হয়।

পরে স্কুলছাত্রের পরিবার বিষয়টি ধনবাড়ী থানা পুলিশকে জানায়। এলাকাবাসীর সহায়তায় মঙ্গলবার রাতেই ধনবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকেই তিন যুবককে গ্রেফতার করে এবং ওই স্কুলছাত্রকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ধনবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় ধনবাড়ী থানায় মামলা হয়েছে। অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

আরিফ উর রহমান টগর/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :