আগাম প্রস্তুতির ফলে ফণীতে প্রাণহানি কম হয়েছে : আমু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ০৬ মে ২০১৯

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু বলেছেন, ঘর্ণিঝড় ফণী মোকাবিলায় সরকারের আগাম প্রস্তুতির ফলে ক্ষয়ক্ষতি ও প্রাণহানি কম হয়েছে।

সোমবার দুপুরে বরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ানির বাঁধঘাট এলাকায় ঘূর্ণিঝড় দুর্গতদের সহায়তা দেয়ার সময় এসব কথা বলেন তিনি।

আমির হোসেন আমু বলেন, আওয়ামী লীগ সরকার সবসময় জনগণের সঙ্গে ছিল। যেকোনো দুর্যোগ মোকাবিলায় সবসময় সবার আগে আওয়ামী লীগ এগিয়ে এসেছে। আমাদের সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টার ফলে ঘূর্ণিঝড় ফণীর আঘাতের পরও প্রাণহানি ও ক্ষয়ক্ষতি অনেক কম হয়েছে।

এর আগে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা ক্ষতিগ্রস্ত এলাকা ঘুরে দেখেন। ঘূর্ণিঝড় সিডরে বড় ছেলে এবং ঘূর্ণিঝড় ফণীতে মা ও ছোট ছেলেকে হারিয়ে ফেলা জেলে ইব্রাহিকে সান্ত্বনা দেয়ার পশাপাশি ৪০ হাজার টাকার দুটি চেক দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

এ সময় আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক মো. আফজাল হোসেন, বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা সুলতানা প্রমুখ।

মো. সাইফুল ইসলাম মিরাজ/এএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]