মাদক ব্যবসায় বাধা, ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০২:২৩ পিএম, ২০ মে ২০১৯

মাদক ব্যবসার প্রতিবাদ করায় লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জামাল হোসেনকে (৩০) কুপিয়ে জখম করা হয়েছে। রোববার রাতে উপজেলার দক্ষিণ চরআবাবিল ইউনিয়নের বোরো চর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় জামালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। তার মাথায় গুরুতর জখম ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। জামাল ওই গ্রামের জিন্নাহ মিয়ার ছেলে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, উপজেলার দক্ষিণ চরআবাবিল ইউনিয়নের বোরোর চর গ্রামের মিন্টু চৌকিদার এলাকায় কয়েক বছর ধরে মাদক ব্যবসা করে আসছেন। তিনি ওই গ্রামের কবির হোসেনের ছেলে। একাধিকবার মিন্টু মাদকদ্রব্যসহ রায়পুর, চাঁদপুরের ফরিদগঞ্জ ও হাইমচর থানা পুলিশের হাতে গ্রেফতার হন। কিন্তু জামিনে বেরিয়ে আবার বেপরোয়াভাবে মাদক ব্যবসা করেন।

বিভিন্ন সময় জামাল তার মাদক ব্যবসার প্রতিবাদ করেন। এর জের ধরে কাল বাড়ি থেকে মিতালী বাজার যাওয়ার সময় পথিমধ্যে মিন্টু দা দিয়ে জামালের মাথায় কোপ দেন। এতে রক্তাক্ত জখম হয়ে জামাল মাটিতে লুটিয়ে পড়লে ইট দিয়ে তার পিঠে আঘাত করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন জামাল হোসেন বলেন, মিন্টুর সঙ্গে আমার কোনো বিরোধ নেই। বিভিন্ন সময় আমি তার মাদক ব্যবসার প্রতিবাদ করেছি। এর জের ধরে হত্যার উদ্দেশ্যে সে আমাকে কুপিয়েছে। এ ঘটনায় থানায় মামলা করব।

ঘটনার পর থেকে মিন্টু চৌকিদার পলাতক থাকায় তার বক্তব্য জানা যায়নি।

জানতে চাইলে হায়দরগঞ্জ পুলিশ ফাাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জয়নাল আবেদীন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মাদক ব্যবসায়ী মিন্টুকে গ্রেফতারে তার বাড়িতে গিয়ে পাওয়া যায়নি। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

কাজল কায়েস/এফএ/এমকেএইচ

আপনার মতামত লিখুন :