ট্রাকের চাকায় প্রাণ গেল এনজিও কর্মকর্তার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ১০:৩০ পিএম, ২৫ মে ২০১৯

নওগাঁর সাপাহারে ট্রাকের চাকার সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নাজমুস সাহাদাৎ (৪৫) নামে একটি বেসরকারি এনজিওর কর্মকর্তা নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে থাকা আশরাফুল ইসলাম নামে অপর কর্মকর্তা গুরুত্বর আহত হন। শনিবার দুপুর ১টার দিকে সাপাহার থেকে পোরশা সড়কের খোট্টাপাড়া ভেড়াকুড়ি ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নাজমুস সাহাদাৎ রাজশাহী জেলার বালিয়া এলাকার মোজাম্মেল হকের ছেলে এবং তিনি রাজশাহী অঞ্চলের বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাসের অঞ্চলিক জুনিয়র প্রোগ্রাম অফিসার।

স্থানীয় সূত্রে জানা যায়, আশরাফুল ইসলামকে সঙ্গে নিয়ে নাজমুস সাহাদাৎ মোটরসাইকেলযোগে সাপাহারে অফিস পরির্দশনে যাচ্ছিলেন। পথিমধ্যে সাপাহার থেকে পোরশা সড়কের খোট্টাপাড়া ভেড়াকুড়ি ব্রিজের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে তিনটি মালবাহী ট্রাক দ্রুত গতিতে তাদের অতিক্রম করছিল। এ সময় নাজমুস সাহাদাৎ মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের চাকার সঙ্গে ধাক্কা লেগে রাস্তার নিচে ছিটকে পড়ে।

পরে স্থানীয়রা গুরত্বর আহতাবস্থায় তাদের দু’জনকে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। কিন্তু কর্তব্যরত চিকিৎসক নাজমুস সাহাদাৎকে মৃত ঘোষণা করেন। ওই সংস্থার মাঠ কর্মকর্তা আশরাফুল ইসলাম প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ এই দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেন। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে তিনি জানান।

আব্বাস আলী/জেডএ

আপনার মতামত লিখুন :