বাসের সঙ্গে সংঘর্ষে দুমড়ে-মুচড়ে গেল মাইক্রোবাস, নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ২৫ মে ২০১৯

কক্সবাজার সদরের ঈদগাঁও ডুলাফকির মাজার গেটের ঢালার দোয়ার এলাকায় যাত্রীবাহী মিনিবাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন।

এ ঘটনায় আরও ১৫ জন আহত হয়েছেন। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে যাত্রীবাহী মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়।

Accident3

নিহতরা হলেন কক্সবাজার কলাতলী উত্তর আদর্শ গ্রামের মোহাম্মদ ইউসুফ ড্রাইভারের ছেলে মাইক্রোবাসের চালক মোহাম্মদ ইয়াকুব (২৭) ও চকরিয়া পৌরসভার ফুলতলা এলাকার মৃত আমীর হোসেনের ছেলে আলমগীর (৩৫)। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি (ভারপ্রাপ্ত) এসআই জসিম উদ্দিন বলেন, যাত্রী নিয়ে কক্সবাজারে যাচ্ছিল মাইক্রোবাসটি। এ সময় বিপরীত দিক থেকে আসা চকরিয়াগামী মিনিবাসটির সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে দুমড়েমুচড়ে গিয়ে মাইক্রোটি রাস্তার পাশে উল্টে যায়।

Accident3

এ সময় ঘটনাস্থলে মাইক্রোবাসের চালক ও এক যাত্রী নিহত হন। খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠান। পাশাপাশি মালুমঘাট হাইওয়ে পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করে ফাঁড়িতে নিয়ে আসে। মরদেহগুলো হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান এসআই জসিম উদ্দিন।

সায়ীদ আলমগীর/এএম/এমএস

আপনার মতামত লিখুন :