‘গণপিটুনি’তে দুদু খানের নিহতের ঘটনায় মামলা দায়ের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিলেট
প্রকাশিত: ১০:৪৮ পিএম, ১৪ জুন ২০১৯

সিলেটে গণপিটুনিতে ধর্ষণ মামলার আসামি স্বেচ্ছাসেবক লীগ কর্মী দুদু খান নিহত হওয়ার ঘটনায় ৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। সিলেট বিমানবন্দর থানায় নিহতের ছোট ভাই জুয়েল খান বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত আরও ১৫-২০ জনকে আসামি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুন) রাতে মামলাটি দায়ের করা হলেও শুক্রবার (১৪ জুন) মহানগর পুলিশের বিমানবন্দর থানার ওসি শাহাদাত হোসেন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত (রাত ১০টা) কাউকে গ্রেফতার করা হয়নি।

ওসি জানান, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামিদের কেউ এখনও গ্রেফতার হয়নি। তবে তাদের গ্রেফতারে পুলিশ চেষ্টা করছে।

গত বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে সিলেট নগরের বনকলাপাড়া মসজিদে ডাকাত ঢুকেছে বলে মাইকে ঘোষণা দেওয়া হয়। পরে স্থানীয়দের গণপিটুনিতে স্বেচ্ছাসেবক লীগ কর্মী দুদু খানের মৃত্যু হয়।

এদিকে নিহতের ভাই হাসিম খান দাবি করেছেন, দুদু খানকে পরিকল্পিতভাবে হত্যা করে ডাকাতির নাটক সাজানো হয়েছে। দুদুকে তার দোকানে পিটিয়ে হত্যা করার পর রাস্তায় ফেলে দিয়ে ডাকাত বলে অন্ধকারে লাশের ওপর গণপিটুনি দেওয়া হয়েছে।

নিহত দুদু খান হবিগঞ্জের আজমিরিগঞ্জ উপজেলার জলশোকা গ্রামের মৃত তমিল খানের ছেলে। প্রায় ৩০ বছর ধরে তিনি পরিবার নিয়ে বনকলাপাড়ার ভাড়া বাসায় বসবাস করছিলেন।

ছামির মাহমুদ/আরএস

আপনার মতামত লিখুন :