যমজ তিন বোন এক সঙ্গে নিখোঁজ, একজন উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ১০:৫৭ এএম, ১৮ জুন ২০১৯

ময়মনসিংহের ফুলপুর উপজেলার নিখোঁজ যমজ তিন বোনের মধ্যে একজনকে উদ্ধার করা হয়েছে। সোমবার বিকেলে জামালপুর থেকে তাকে উদ্ধার করা হয়েছে। তার নাম চম্পা। সে বর্তমানে ফুলপুর পুলিশের হেফাজতে রয়েছে।

ফুলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী ইমারত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, চম্পা, রাজিয়া ও সুলতানা নামে ১৫ বছর বয়সী যমজ তিন বোন গত ১৪ জুন (শুক্রবার) রাতে বাড়ি থেকে নিখোঁজ হয়। সকালে পরিবারের লোকজন নিখোঁজের বিষয়টি টের পান। নিখোঁজ তিন বোন ভাইটকান্দি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী এবং তাদের বাবা ধান ব্যবসায়ী আব্দুর রহমান। গত শনিবার রাতে এ ঘটনায় নিখোঁজ তিন বোনের চাচা আব্দুস সালাম ফুলপুর থানায় জিডি করেন।

চাচা আব্দুছ সালাম বলেন, গত শুক্রবার রাত ১১টার পর দক্ষিণ ভাইটকান্দি গ্রামের নিজ বাসা থেকে হঠাৎ রহস্যজনকভাবে তিন বোন নিখোঁজ হয়। তাদের কোনো সন্ধান না পেয়ে ফুলপুর থানায় জিডি করি।

ফুলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী ইমারত হোসেন জানান, উদ্ধার হওয়া কিশোরী ও এক অটোরিকশা চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]