১০৩ টাকায় পুলিশ কনস্টেবল নিয়োগের প্রতিশ্রুতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ২৭ জুন ২০১৯

পটুয়াখালীতে মাত্র ১০৩ টাকায় পুলিশ কনস্টেবল নিয়োগের প্রতিশ্রুতি দিয়ে প্রচারণা চালাচ্ছে জেলা পুলিশ। বৃহস্পতিবার শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে লিফলেট বিতরণ ও ব্যানার প্রদর্শন করে এ প্রচার অভিযান চালানো হয়। পটুয়াখালী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমানকে প্রচারণা চালাতে দেখা গেছে।

পটুয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান জানান, আগামী ২৯ জুন পটুয়াখালীতে পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রার্থীরা দালাল চক্রের মাধ্যমে চাকরি পেতে বিভিন্নভাবে প্রতারণার শিকার হচ্ছে। প্রার্থীরা যোগ্যতার মাধ্যমে চাকরি পেলেও দালাল চক্র তাদের মাধ্যমে চাকরি হয়েছে বলে থেকে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়। তাই কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা শতভাগ স্বচ্ছ করতে পুলিশের পক্ষ থেকে এ পদক্ষেপ নেয়া হয়েছে।

লিফলেট গ্রহণকালে চাকরি প্রার্থী সোয়েব বলেন, বর্তমানে ঘুষ ছাড়া কোনো চাকরি হয় না। সেখানে বিনা টাকায় পুলিশে চাকরি হলে অনেক ভালো হবে।

মহিব্বুল্লাহ্ চৌধুরী/আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]