সিরাজগঞ্জে পিকআপ-বাস সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ১০:৩২ পিএম, ০২ জুলাই ২০১৯

সিরাজগঞ্জের কামারখন্দের বানিয়াগাঁতী এলাকায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যার আগে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ে মহাসড়কের কামারখন্দের বানিয়াগাঁতী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কামারখন্দ উপজেলার বানিয়াগাঁতী গ্রামের আবু তালেবের ছেলে পিকআপ চালক হিরন আহমেদ (৪০) ও তার ভাতিজা আশরাফুল ইসলামের ছেলে আতিকুর রহমান (৭)।

বঙ্গবন্ধু পশ্চিম থানার ওসি সৈয়দ শহীদ আলম জানান, বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে ঢাকা-রাজশাহী মহাসড়কের কামারখন্দের বানিয়াগাঁতি এলাকায় ঢাকা থেকে রংপুরগামী এসআর ট্রাভেলসের একটি বাস (ঢাকা মেট্রো-১৪-৪৭৬৪) মহাসড়কে ওঠার সময় একটি পিকআপের (পাবনা নং-১১-০০৫৯) মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি জানান, এ সময় পিকআপটি মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলে আতিকুর রহমান নিহত হন। খবর পেয়ে পুলিশ গুরুতর আহত চালককে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় স্থানান্তর করলে সড়কেই পিকআপ চালক হিরন মারা যান। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে একটি লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় পুলিশ দুর্ঘটনা কবলিত দুটি যানবাহন জব্দ করলেও বাসের চালক হেলপার পালিয়েছে।

ইউসুফ দেওয়ান রাজু/এমআরআম

আপনার মতামত লিখুন :