ঠাকুরগাঁও জেলা আ.লীগের সহ-সভাপতি মকবুল হোসেন বাবুর ইন্তেকাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৭:১৭ পিএম, ১৪ জুলাই ২০১৯

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মকবুল হোসেন বাবু ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন)।

রোববার দুপুর সোয়া তিনটায় তিনি রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে-এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রাত ১২টায় সম্মিলিত সামরিক হাসপাতাল থেকে মরহুমের মরদেহ ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হবে এবং আগামীকাল সোমবার বাদ আসর নিজ জেলা ঠাকুরগাঁওয়ে জানাজা শেষে দাফন করা হবে।

তিনি ঠাকুরগাঁওয়ের প্রথম গভর্নর ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম আলহাজ ফজলুল করিম এমপির দ্বিতীয় সন্তান।

অ্যাডভোকেট মকবুল হোসেন বাবু দীর্ঘদিন ধরে হার্ট ও লিভারের সমস্যায় ভুগছিলেন। গত ১০ এপ্রিল উন্নত চিকিৎসার জন্য তিনি সিঙ্গাপুরে যান। পরদিন ১১ এপ্রিল সেখানে তার লিভার ও হার্টের অপারেশন হয়। এরপর তার অবস্থার আরও অবনতি হলে তাকে লাইফ সার্পোটে রাখা হয়। এ অবস্থায় শুক্রবার রাত তিনটায় এয়ার অ্যাম্বুলেন্সে তাকে দেশে আনা হয় এবং সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। সেখানেই রোববার দুপুরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক রাজিউর রেজা খোকন চৌধুরী তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে এসব তথ্য জানান।

অ্যাডভোকেট মকবুল হোসেন বাবুর মৃত্যুতে ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি দবিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক কুরাইশী, যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউর রেজা চৌধুরী স্বপন, প্রেসক্লাব সভাপতি মনসুর আলী গভীর শোক প্রকাশ করেছেন।

এমএএস/এমকেএইচ

আপনার মতামত লিখুন :