তুরাগ নদে ভেসে উঠল কলেজছাত্রের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০২:০৩ পিএম, ১৬ জুলাই ২০১৯

গাজীপুরের কালিয়াকৈরে তুরাগ নদে ডুবে রুবেল হোসেন নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। নিখোঁজের প্রায় ৪৭ ঘণ্টা পর মঙ্গলবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের কড্ডা এলাকা থেকে ভাসমান মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহত রুবেল হোসেন গাজীপুর সিটির দেওয়ালিয়াবাড়ি এলাকার রবি মিয়ার ছেলে। তিনি ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

ফায়ার সার্ভিস ও নিহতের স্বজনরা জানান, রোববার দুপুরে একই বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ১৩ বন্ধু রোববার সকালে ইঞ্জিনচলিত একটি নৌকা নিয়ে কালিয়াকৈর উপজেলার মকশ বিলে বেড়াতে যান। তুরাগ নদের ডুবাইল বিল এলাকায় গিয়ে দুই বন্ধু সাঁতরে নদ পাড়ি দেয়ার জন্য ঝাঁপ দেন। কিছুক্ষণ সাঁতার কাটার পর তারা ক্লান্ত হয়ে যান। এ সময় অপর সহপাঠীরা শাহান নামে এক বন্ধুকে উদ্ধার করতে সক্ষম হলেও রুবেল নিখোঁজ ছিলেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে রুবেলকে উদ্ধারে কাজ শুরু করে। পরে মঙ্গলবার সকালে তার মরদেহ তুরাগ নদের কড্ডা এলাকা থেকে উদ্ধার করা হয়।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে ১০ কিলোমিটার দূরে তুরাগ নদে মরদেহ ভাসতে দেখে স্থানীয়দের খবরের ভিত্তিতে রুবেলের মরদেহটি উদ্ধার করা হয়।

আমিনুল ইসলাম/আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :