বিকাশ প্রতারণা চক্রের দুই সদস্য ধরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ১৭ জুলাই ২০১৯

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার জাংগালপাশা গ্রামে অভিযান চালিয়ে বিকাশ প্রতারণা চক্রের সক্রিয় দুই সদস্যকে আটক করেছে র‌্যাব-৮। এ সময় প্রতারণার কাজে ব্যবহৃত ছয়টি মোবাইল সেট ও আটটি সিমকার্ড জব্দ করা হয়।

বুধবার দুপুর ১টায় ফরিদপুর র‌্যাব ক্যাম্পে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ। তিনি জানান, জেলার ভাঙ্গা উপজেলায় কিছু ব্যক্তি বিকাশ প্রতারণার মাধ্যমে মানুষের নিকট হতে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিচ্ছে বলে অভিযোগ পাওয়া যায়। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য অনুসন্ধান করে।

তিনি আরও জানান, ঘটনা সত্যতা নিশ্চিত হওয়ার পর বুধবার ভোররাতে জেলার ভাঙ্গা উপজেলার জাংগালপাশা গ্রামে অভিযান চালিয়ে বিকাশ প্রতারণা চক্রের সক্রিয় সদস্য মো. হৃদয় মিয়া (১৮) ও মো. আরমান বেপারীকে (১৬) আটক করা হয়। আটকদের বাড়ি মাদারীপুরের শিবচর উপজেলার দত্তপাড়া গ্রামে। এ সময় বিকাশ প্রতারণার কাজে ব্যবহৃত ছয়টি মোবাইল সেট ও আটটি সিমকার্ড জব্দ করা হয়।

মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা বিকাশ প্রতারণার মাধ্যমে জনসাধারণের নিকট হতে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে বলে স্বীকার করেছে। এ বিষয়ে ভাঙ্গা থানায় মামলা করা হয়েছে।

বি কে সিকদার সজল/আরএআর/এমকেএইচ