রাজশাহীতে ইয়াবাসহ ছাত্রলীগের দুই নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৪:১১ পিএম, ২৪ জুলাই ২০১৯

রাজশাহীতে ৮৪০ পিস ইয়াবাসহ ছাত্রলীগের স্থানীয় দুই নেতা গ্রেফতার হয়েছেন। বুধবার সকাল ১০টার দিকে নগরীর বিনোদপুর এলাকায় পুলিশ চেকপোস্ট থেকে তাদের গ্রেফতার করা হয়।

এরা হলেন রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ শিহাব উদ্দীন অনিক (২৩) ও বরেন্দ্র কলেজ ছাত্রলীগের নেতা নুর ইসলাম অভি (২২)।

এদের মধ্যে অনিক নগরীর চন্ডিপুর এলাকার বাবর উদ্দীন শেখের ছেলে। আর অভি নগরীর ভাটাপাড়া মিঠুর মোড় এলাকার রফিকুল ইসলামের ছেলে।

এ ঘটনায় নগরীর মতিহার থানার উপ-পরিদর্শক আসলাম হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে মোটরসাইকেল আরোহী ওই দুই ছাত্রলীগ নেতা রাজশাহী-ঢাকা মহাসড়ক হয়ে নগরীতে প্রবেশ করছিলেন। বিনোদপুর পুরাতন র‌্যাব-৫ সদর দফতরের সামনে পুলিশ চেকপোস্টে তাদের থামানো হয়। এ সময় গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাদের দেহ তল্লাশি চালিয়ে ৮৪০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

ওসি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুজনই ইয়াবা কারবারে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় মাদক আইনের মামলা দিয়ে দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

এমবিআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।