নদীতে নেমে নিখোঁজ পঞ্চম শ্রেণির ছাত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৮:০৫ পিএম, ২৮ জুলাই ২০১৯
প্রতীকী ছবি

নানার বাড়িতে বেড়াতে এসে দেওনাই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছে মিম নামের এক পঞ্চম শ্রেণির ছাত্রী। রোববার সকাল ১১টার দিকে ঘটনাটি ঘটে নীলফামারীর জলঢাকা উপজেলার শিমুলবাড়ি ইউনিয়নের বেরুবন্দ গ্রামে।

মিম দিনাজপুর জেলার কাহারোল গ্রামের মাসুদ মিয়ার তিন মেয়ের মধ্যে সবার বড়। বিকেল সাড়ে ৬টা পর্যন্ত ফায়ার সার্ভিসের একটি ইউনিট মিমকে উদ্ধারের চেষ্টা করছিল। কিন্তু এ রির্পোট লেখা পর্যন্ত মিমকে উদ্ধার করা সম্ভব হয়নি।

শিমুলবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান হামিদুল ইসলাম জানান, মাহাতাব উদ্দিনের মেয়ে সাহার বানু দিনাজপুরের কাহারোল থেকে স্বামী ও তিন মেয়েসহ বাবার বাড়িতে বেড়াতে আসেন। তাদের বড় মেয়ে গ্রামের অন্যদের সঙ্গে দেওনাই নদীতে গোসল করতে নেমে স্রোতে ভেসে যায়। মেয়েটি সাঁতার জানত না বলে জানতে পেরেছি।

তিনি আরও জানান, ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে রংপুর হতে ডুবুরি দল এসে বিকেলে মেয়েটিকে উদ্ধারে নদীতে নামে। তবে বিকেল সাড়ে ৬টা পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি।

জাহেদুল ইসলাম/এমএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]