তর্ক করায় দুই ভাইকে কুপিয়ে জখম

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৭:৩৩ পিএম, ১৫ আগস্ট ২০১৯

পূর্বশক্রতার জেরে যশোরের বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর গ্রামে দুই ভাইকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের প্রথমে যশোর জেনারেল হাসপাতাল ও পরে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইয়ার আলী নামে একজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রঘুনাথপুর মাঠে দুপক্ষের মধ্যে তর্ক-বিতর্কের একপর্যায়ে এ ঘটনা ঘটে। আহত দুই ভাই শওকত (৩৫) ও শফিক (২৫) রঘুনাথপুর গ্রামের আলীর ছেলে। গ্রেফতার ইয়ার আলী একই গ্রামের মোজাম মল্লিকের ছেলে।

আহতের চাচা আমির হোসেন জানান, শওকত ও শফিক সকালে মাঠে ধানের খেতে কাজ করছিলেন। তর্কাতর্কির একপর্যায়ে ইয়ার আলীসহ কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে দুই ভাইকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যান। এলাকাবাসী তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় যশোর থেকে ঢাকা মেডিকেলে রেফার্ড করেছে। পরে গ্রামবাসী ইয়ার আলীকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে দেয় বলে তিনি জানান।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আলমগীর হোসেন জানান, আহত দুই ভাইকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তবে তাদের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান ওসি।

জামাল হোসেন/এমএএস/পিআর

আপনার মতামত লিখুন :