অনলাইনে হেডফোনের অর্ডার, এলো খালি বাক্স

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৫:০৫ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০১৯

দীর্ঘদিন নতুন হেডফোন কেনার শখ ছিল রাফসানের। এজন্য অনলাইনে একটি হেডফোনের অর্ডার দেয় সে। কিন্তু ডেলিভারি বাক্স খুলে নিজের চোখকে বিশ্বাস করাতে পারছিল না রাফসান। কারণ হেডফোনের বদলে খালি বাক্স পেল সে।

ই-কমার্স প্রতিষ্ঠান ‘দারাজ’র বাংলাদেশি ওয়েবসাইটে মোবাইলের হেডফোন অর্ডার দিয়ে খালি বাক্স পেল শরীয়তপুরের রাফসান আহমেদ তুর্জ। সাড়ে ৩০০ টাকার হেডফোন অর্ডার দিয়ে খালি বাক্স পেয়েছে সে।

এ ঘটনায় পালং মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করবে বলে জানিয়েছে রাফসান। শরীয়তপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের মাস্টার খলিলুর রহমান শিকদারের ছেলে রাফসান পালং তুলাসার গুরুদাস সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

রাফসান আহমেদ তুর্জ জানায়, গত ২৮ আগস্ট ‘দারাজ’র ওয়েবসাইটে মোবাইলের হেডফোন অর্ডার দেই। হেডফোনটির দাম সাড়ে ৩০০ টাকা। ২ সেপ্টেম্বর সন্ধ্যায় আমার নামে আসা হেডফোনের প্যাকেটটি গ্রহণ করি। কিন্তু প্যাকেটটি খুলে নিজের চোখকে বিশ্বাস করাতে পারছিলাম না। ‘দারাজ’র পাঠানো প্যাকেটটির বাক্স খুলে দেখি খালি। এরপর বিল ভাউচারে থাকা বিক্রেতাদের ফোন নম্বরে কল দিয়েও যোগাযোগ করতে পারিনি। আমার সঙ্গে প্রতারণা করেছে ‘দারাজ’।

এ বিষয়ে জানতে চাইলে ‘দারাজ’র ডেলিভারিম্যান কবির বলেন, সুন্দরবন কোরিয়ার সার্ভিসে আসা প্যাকেটটি আমি হোম ডেলিভারি দেই। কিন্তু পরে শুনেছি প্যাকেটটির বাক্সে কিছুই ছিল না। হেডফোনের পরিবর্তে খালি বাক্স এসেছিল। আমাদের কাছে যেভাবে এসেছিল সেভাবেই আমরা ডেলিভারি দিয়েছি।

মো. ছগির হোসেন/এএম/পিআর