৩০ জন যাত্রী নিয়ে খালে বাস

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৯

পিরোজপুরের কাউখালী উপজেলায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালে পড়ে অন্তত ২০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার জয়কুল গ্রামে নৈকাঠি সেতুর পাশে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে আ. রহমান (৬০), দুলাল (৬০) ও সেকেন্দার আলীকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতাল এবং হাফসা (২৮), জীবন সমদ্দার (৭০), চম্পা বড়াল (৩৫) ও শিল্পীকে (২৫) কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পিরোজপুর থেকে স্বরূপকাঠির উদ্দেশ্য ছেড়ে আসা যাত্রীবাহী বাস মিরাজ পরিবহন পিরোজপুর-কাউখালী-গড়িয়ারপাড় আঞ্চলিক সড়কের নৈকাঠি সেতু থেকে নামার পর নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায়। ঘটনার পর স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের একটি দল আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ওই বাসে ৩০ জন যাত্রী ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাউখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালে পড়ে অন্তত ২০ জন আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাহামুদুর রহমান মাসুদ/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]