চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেয় ওরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১০:৪০ এএম, ১৬ সেপ্টেম্বর ২০১৯

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় রুবেল নামে এক যুবককে এলোপাতাড়ি কুপিয়ে ও চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার সকালে তাদেরকে উপজেলার শাহপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ছোট আলমদী গ্রামের মহসিনের ছেলে রাসেল (২৫) এবং মহজমপুর দরগার পার্শ্বের আব্দুল ওয়াদুল ভূঁইয়ার ছেলে ফয়সাল (২৫)।

সোনারগাঁ থানা পুলিশের উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ এর সত্যতা নিশ্চিত করে জানান, গত ১১ সেপ্টেম্বর সন্ধ্যার দিকে আড়াইহাজার উপজেলার আতাদী এলাকা থেকে সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও এলাকায় আসার জন্য ৩শ টাকায় ভাড়া চুক্তি করে তিন যুবক। পরে ওই যুবকদের বহনকারী অটোটি নোয়াগাঁও উচ্চ বিদ্যালয়ের সামনে ব্রিজের গোড়ায় পৌঁছালে যুবকরা রুবেলকে এলোপাতাড়ি কুপিয়ে ও চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ইজিবাইক ছিনিয়ে নেয়।

তিনি আরও জানান, এ ঘটনায় আহত রুবেলের বাবা আড়াইজাহার থানাধীন আতাদী গ্রামের আবুল হোসেন বাদী হয়ে ১৫ সেপ্টেম্বর সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হলে রাসেল ও ফয়সালকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তিতে ছিনতাই হওয়া অটোবাইকটি উদ্ধার করা হয়।

শাহাদাত হোসেন/এমএএস/পিআর