ধর্ষণের অভিযোগে কোচিং সেন্টারের পরিচালক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বগুড়া
প্রকাশিত: ০৫:১৮ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৯

বগুড়ায় বিয়ের প্রলোেনে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে আলী আহসান ডিউক (৪৩) নামের কোচিং সেন্টারের এক পরিচালককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার উপশহরের সিন্ধা আবাসিক এলাকার ক্রিয়েশন হোম কোচিং সেন্টার থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আলী আহসান ডিউক ওই কোচিং সেন্টারের পরিচালক এবং ঝোপগাড়ী এলাকার মৃত হযরত আলীর ছেলে।

ধর্ষণের শিকার ওই তরুণী জানান, তিনি ওই কোচিং সেন্টারের একজন স্টাফ। এই সুবাদে বিয়ের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে তাকে একাধিকবার ধর্ষণ করেছেন আলী আহসান।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, ক্রিয়েশন হোম কোচিং সেন্টারের পরিচালক আলী আহসানের বাড়িতে বিয়ের দাবিতে এক তরুণী অবস্থান নিয়েছেন এমন খবর পেয়ে সেখানে যায় উপশহর ফাঁড়ির পুলিশের একটি টিম। এ সময় ওই তরুণী অভিযোগ করেন, বিয়ের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে তাকে একাধিকবার ধর্ষণ করেছেন আলী আহসান। পরে পুলিশ আলী আহসানকে গ্রেফতার করে সদর থানায় নিয়ে আসে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম বদিউজ্জামান জানান, অভিযুক্ত আলী আহসানের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

লিমন বাসার/এমবিআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।