হাসপাতালে নবজাতককে রেখে অভিভাবক উধাও

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৬:১৯ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০১৯

ফেনীর সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অজ্ঞাত পরিচয় এক নবজাতক কন্যা শিশু পাওয়া গেছে। বুধবার রাতে তাকে হাসপাতালের নীচতলার বারান্দায় কে বা কারা ফেলে রেখে গেছে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ওই দিন রাত ৯টার দিকে হাসপাতালের কর্মচারী খাদিজা শিশুটির কান্না শুনে বারান্দায় কাঁথা মোড়ানো অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে অভিভাবক না পেয়ে কর্তব্যরত সেবিকা ও চিকিৎসকদের অবহিত করেন। এ খবর ছড়িয়ে পড়লে উৎসুক লোকজন সেখানে ভিড় করেন। অনেক খোঁজাখুঁজির পরও শিশুটির কোনো অভিভাবক শনাক্ত না হওয়ায় রাত ১২টার দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে তাকে স্বেচ্ছাসেবী সংগঠন ‘সহায়’ এর জিম্মায় ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

সোনাগাজী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল আলম জানান, নবজাতক শিশুটির কান্নার আওয়াজ শুনে হাসপাতালের কর্তব্যরতরা তাকে জানায়। পরে তিনি শিশুটিকে হাসপাতলে চিকিৎসার জন্য ভর্তির নির্দেশ দেন। কারা শিশুটিকে হাসপাতালে রেখে গেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

রাশেদুল হাসান/এমএমজেড/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]