বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১২:৫১ এএম, ০৯ অক্টোবর ২০১৯

ময়মনসিংহে দুর্গাপূজার প্রতিমা বিসর্জন দিতে গিয়ে বন্ধুর ছুরিকাঘাতে শাওন ভট্রাচার্য (২০) নামে এক কলেজ শিক্ষার্থী খুন হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে নগরীর গোলপুকুর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাওন নগরীর ব্রাহ্মপল্লী রোড এলাকার সুভাষ শীষ ভট্রাচার্যের ছেলে এবং ময়মনসিংহ কমার্স কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন বলেন, ৮ অক্টোবর রাত সাড়ে আটটার দিকে নগরীর গোলপুকুর পাড় এলাকায় দুর্গাপূজার প্রতিমা বিসর্জন দিতে যাওয়ার সময় তার বন্ধুদের সাথে কথার কাটাকাটি হয়। এক পর্যায়ে শাওনকে ছুরিকাঘাত করে পালিয়ে তারা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, এ ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। শাওনের গ্রামের বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলার ছনহরা গ্রামে। তার বাবা ময়মনসিংহ নগরীর ব্রাহ্মপল্লী রোড এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করে। বাবা সুভাষ শীষ ভট্রাচার্য নেত্রকোনায় একটি ওষুধ কোম্পানিতে চাকরি করে।

রকিবুল হাসান রুবেল/এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]