নামযজ্ঞানুষ্ঠান শুনে বাড়ি ফেরা হলো না দাদি-নাতির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১০:১০ পিএম, ১২ নভেম্বর ২০১৯

ফরিদপুরের মধুখালী উপজেলায় নামযজ্ঞানুষ্ঠান শুনে বাড়ি ফেরা হলো না দাদি-নাতির। কাঁচামালবোঝাই পিকআপচাপায় নিহত হয়েছেন দাদি দিপালী পাল (৫০) ও নাতি জয় পাল (৮)। দুর্ঘটনায় আহত হয়েছেন শিশু, নারীসহ আরও চারজন।

মঙ্গলবার (১২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের বাগাট বাজার সংলগ্ন এলাকায় এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে পৌঁছে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, মধুখালী উপজেলার কোড়কদি ইউনিয়নের বাসিন্দা অযোদ্ধ্যা পালের স্ত্রী দিপালী পাল তার নাতি জয় পালসহ এলাকার কয়েকজনকে সঙ্গে নিয়ে বাগাট ইউনিয়নের বাগাট দাসপাড়া গ্রামে নামযজ্ঞানুষ্ঠান শুনতে যান।

নামযজ্ঞানুষ্ঠান শুনে বাড়ি ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাগাট বাজারসংলগ্ন মুন্নু ফকিরের সমিলের সামনে ঢাকা-খুলনা মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী একটি কাঁচামালবোঝাই পিকআপ তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দিপালী পাল ও জয়পাল নিহত হন। দুর্ঘটনায় আহত হয় স্বর্গ (৫), লক্ষ্মী রানী (২৫), ঝুমা (৯) ও ঐশিক (১২)। এ সময় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা.কবির সরদার বলেন, আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মধুখালী থানা পুলিশের এসআই মাহাবুবুল করিম বলেন, নামযজ্ঞানুষ্ঠান শুনে বাড়ি ফেরার পথে একটি পিকআপচাপায় দিপালী পাল ও জয় পাল নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পিকআপটি রাস্তার পাশে খাদে পড়ে যাওয়ায় জব্দ করেছে পুলিশ। চালককে আটক করা যায়নি। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

বি কে সিকদার সজল/এএম/এমএস