ফরিদপুরের সেরা করদাতা বরকত-রুবেল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ১৫ নভেম্বর ২০১৯

ফরিদপুরে তিন ক্যাটাগরিতে ছয়জন সেরা করদাতা সম্মাননা স্মারক গ্রহণ করেছেন। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাজধানীর র‌্যাডিসন হোটেলে জাতীয় রাজস্ব বোর্ড আয়োজিত ট্যাক্সকার্ড ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে সেরা করদাতাদের হাতে সম্মাননা সনদ ও ক্রেস্ট তুলে দেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

এ সময় ২০১৮-২০১৯ করবর্ষে সর্বোচ্চ কর প্রদানকারী ক্যাটাগরিতে সেরা করদাতা হিসেবে ফরিদপুর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরকত গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদ হোসেন বরকত এবং ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ও রাফিয়া কন্সট্রাকশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. ইমতিয়াজ হাসান রুবেলের হাতে সম্মাননা সনদ ও ক্রেস্ট তুলে দেন অর্থমন্ত্রী।

foridpur-1

এছাড়াও ২০১৮-২০১৯ করবর্ষে দীর্ঘ সময় ধরে কর প্রদানকারী ক্যাটাগরিতে সেরা করদাতা হিসেবে মো. আবদুল জলিল সেক ও অমল চন্দ্র কর্মকার, সর্ব্বোচ্চ কর প্রদানকারী ক্যাটাগরিতে সেরা করদাতা হিসেবে জামাল আহমেদ খান, তরুন কর প্রদানকারী ক্যাটাগরিতে সেরা করদাতা হিসেবে রিয়াজ আহমেদ সনদ ও ক্রেস্ট গ্রহণ করেন।

এনবিআর চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূঁইয়ায় সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান, অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি (এমপি) আবুল হাসান মাহমুদ আলী প্রমুখ।

এবার ৩৬টি ক্যাটাগরিতে জাতীয় পর্যায়ে মোট ১৪১ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সেরা করদাতা নির্বাচিত করা হয়েছে।

বি কে সিকদার সজল/আরএআর/পিআর