স্ত্রীর গলায় ছুরি ধরে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নিলেন পুলিশ স্বামী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ১১:৫১ এএম, ০৪ ডিসেম্বর ২০১৯
অভিযুক্ত পুলিশ কনস্টেবল আল আমিন

স্ত্রীর গলায় ছুরি ধরে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেয়ার অভিযোগে আল আমিন (৩০) নামে এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে মামলা করা হয়েছে। মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় তার স্ত্রী আরজু বেগম লালমনিরহাটের আদিতমারী থানায় মামলাটি দায়ের করেন।

এর আগে গত ৩০ অক্টোবর সদর থানা পুলিশ আল-আমিনকে পরকীয়া প্রেমিকার সঙ্গে আপত্তিকর অবস্থায় তাকে আটক করে। পরে পরকীয়া প্রেমিকার দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়।

জানা যায়, গত ২৯ অক্টোবর ছুটিতে বাড়ি এসে পরকীয়া প্রেমিকার বাড়িতে যান আল আমিন। সেখান থেকে আপত্তিকর অবস্থায় স্থানীয়রা তাকে আটক করে লালমনিরহাট সদর থানায় সোপর্দ করে। পরদিন পরকীয়া প্রেমিকার দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়। গত ২১ নভেম্বর জামিনে মুক্তি পেয়ে বাবার বাড়িতে থাকা স্ত্রী আরজুকে পাশের একটি মাদরাসায় কৌশলে ডেকে নিয়ে যান আল আমিন। সেখানে তার গলায় ছুরি ধরে জোরপূর্বক সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেন।

এ ঘটনায় আরজু বেগম তার স্বামী আল আমিনসহ চারজনের বিরুদ্ধে গত ২৮ নভেম্বর আদিতমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তবে পুলিশ মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে।

মামলার বাদী আরজু বেগম বলেন, মীমাংসার কথা বলে ডেকে নিয়ে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর চায় তার স্বামী। না দিলে মারপিট করে গলায় ছুরি ধরে স্বাক্ষর নেয়। এখন থানায় অভিযোগ দেয়ায় পুরো পরিবারকে মেরে ফেলার হুমকি দিচ্ছে আল আমিন। পুলিশের বিরুদ্ধে অভিযোগ তাই মামলা নিতেও বিলম্ব করে থানা। এখন পুরো পরিবার আতঙ্কিত হয়ে পড়েছেন তারা।

আদিতমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, মামলাটি নেয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আরএআর/জেআইএম