ফতুল্লায় ছুরিকাঘাতে ইলেকট্রিক মিস্ত্রিকে খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০২:৩৬ এএম, ১৮ জানুয়ারি ২০২০

নারায়ণগঞ্জের ফতুল্লায় আব্দুর রহিম (৩৫) নামে এক ইলেকট্রিক মিস্ত্রিকে ছুরিকাঘাত করে খুন করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। শুক্রবার (১৭ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ফতুল্লার মাসদাইর গুদারাঘাট এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের ধারণা, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

নিহত আব্দুর রহিম মাসদাইর গুদারাঘাট এলাকার ইলিয়াস সরদারের বাড়ির ভাড়াটিয়া ইমান আলীর ছেলে।

নিহতের বাবা ইমান আলী জানান, মাসদাইর গুদারাঘাট এলাকায় ফারুকের ফ্লেক্সিলোডের দোকানের সামনে রহিমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন আমাকে খবর দেয়। পরে তাকে উদ্ধার করে খানপুর নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে আসা হলে এখানকার চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। রহিমকে কে বা কারা হত্যা করেছে এ বিষয়ে তেমন কিছুই জানাতে পারেননি ইমান আলী।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত আব্দুর রহিমের পেটে ও পিঠে বেশ কয়েকটি ছুরিকাঘাত করার চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরিকল্পিতভাবে রহিমকে হত্যা করা হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় পুলিশের কয়েকটি টিম দুর্বৃত্তদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মো. শাহাদাত হোসেন/এসআর