মাগুরা জেলা আ.লীগের সভাপতি তানজেল আর নেই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাগুরা
প্রকাশিত: ১১:০১ এএম, ২০ জানুয়ারি ২০২০

মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ তানজেল হোসেন খান সোমবার ভোর ৫টা ৩০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। আজ বাদ আসর মাগুরা পিটিআই জামে মসজিদ মাঠে মরহুমের নামাযে জানাজা শেষে পৌর গোরস্থানে দাফনকার্য সম্পন্ন হবে হবে বলে পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।

তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক শোক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি মরহুম আলহাজ তানজেল হোসেন খানের আত্মার মাগফেরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পৃথক এক শোক বার্তায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি তানজেল হোসেন খানের আত্মার মাগফেরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
আওয়ামী লী‌গের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষ‌রিত এক শোক বার্তায় এ তথ্য জানা‌নো হয়।

এছাড়াও তার মৃত্যুতে মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ডক্টর বীরেন শিকদার ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, মুক্তিযোদ্ধা সংগঠনসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন।

আরাফাত হোসেন/এমএএস/পিআর