পঞ্চগড়ে বজ্রপাতে বাবা-ছেলেসহ তিনজনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৭:০০ পিএম, ০১ জুন ২০২০

পঞ্চগড়ের তেঁতুলিয়া ও বোদা উপজেলায় বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। পঞ্চগড় সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আতাহার সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার দুপুরে তেঁতুলিয়ার ভজনপুর ইউনিয়নের খুনিয়াগছ এলাকায় মোহাম্মদ আলী (৫৫) ও তার ছেলে আনিসুর রহমান (৩৫) এবং বিকেলে বোদা উপজেলার বড়শশী ইউনিয়নে চিলাপাড়ায় রিপন ইসলাম (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়।

স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় সূত্র জানায়, তেঁতুলিয়ার খুনিয়াগছ এলাকায় বাবা ও ছেলে একসঙ্গে বাড়ির পাশে ধান কাটছিলেন। এ সময় বৃষ্টির সঙ্গে হঠাৎ বজ্রপাতের ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। তবে হাসপাতালে পৌঁছানোর আগেই তাদের মৃত্যু হয়।

এদিকে চিলাপাড়া গ্রামের রিপন ইসলাম বাড়ির পাশের একটি খেতে ছিল। হঠাৎ বজ্রপাতে সে আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

রিপন ওই গ্রামের মনসুর আলমের ছেলে এবং সে স্থানীয় একটি মাদরাসার দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

সফিকুল আলম/এফএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - jagofeature[email protected]