ঠাকুরগাঁওয়ে করোনায় ব্যবসায়ী রওশনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৮:৪১ পিএম, ০২ জুন ২০২০

ঠাকুরগাঁওয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রওশন আলী (৬০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার বিকেলে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় একটি স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান বলে জানান ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন ডা. মো মাহফুজার রহমান সরকার।

মৃত রওশন আলী শহরের মুসলিম নগর এলাকার মৃত হবিবর রহমানের ছেলে। তিনি ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ ও একতা রাইস মিলের স্বত্ত্বাধিকারী।

সিভিল সার্জন জানান, বিকেলের দিকে হঠাৎ করেই আক্রান্ত রওশন আলীর শারীরিক অবস্থা কিছুটা অবনতি হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেলে নেয়ার উদ্দেশ্যে রওনা হয় তার পরিবার। পথে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে বীরগঞ্জের একটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি মারা যান। তবে তিনি ডায়াবেটিক, লিভার ও হার্ডের সমস্যায় ভুগছিলেন।

তিনি আরও জানান, গতকাল সোমবার (১ জুন) ওই ব্যবসায়ী (৬০) তার স্ত্রী (৪৭), ছেলে (৩৩) ও পুত্রবধূর (২৭) করোনা পজিটিভ আসে। এরপর থেকেই তাদের বাসায় লকডাউন করে রাখা হয়। তারা বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন।

প্রসঙ্গত, এর আগে রাণীশংকৈল উপজেলার ভান্ডারা গ্রামে ঢাকা ফেরত ৮০ বছর বয়সী এক বৃদ্ধাও করোনায় আক্রান্ত হয়ে মারা যান।

এমএএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]