পিরোজপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ১১:৩২ এএম, ০১ জুলাই ২০২০
প্রতীকী ছবি

পিরোজপুরের নাজিরপুরে আব্দুস সবুর হাওলাদার নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (০১ জুলাই) ভোরে উপজেলার সাতকাছিমা এলাকার গাদেরহাটে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক মো. মিজানুর রহমান মৃধাকে আটক করেছে পুলিশ।

নিহত ব্যবসায়ী আব্দুস সবুর হাওলাদার (৪০) উপজেলার সদর ইউনিয়নের উত্তর সাতকাছিমা (গাদেরহাট) গ্রামের মৃত মো. সোবাহান হাওলাদারের ছেলে। আর ঘাতক মো. মিজানুর রহমান মৃধা (২৫) একই এলাকার মাহাতাব মৃধার ছেলে ও স্থানীয় মৃধা বাড়ি মসজিদের ইমাম।

নিহতের মেয়ে কারিশমা খানম জানান, ভোরে স্থানীয় মৃধাবাড়ি মসজিদের ইমাম মো. মিজানুর রহমান মৃধা তাদের ঘরে ইট ছুড়ে মারে। এ সময় তার বাবা সবুর হাওলাদার ঘর থেকে বের হলে মিজানুর রহমান হাতে থাকা দা দিয়ে তার বুকে কোপ দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. ঈসিতা সাধক নিপু জানান, নিহত সবুর হাওলাদারকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তার বুকে আঘাতের চিহ্ন রয়েছে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুনিরুল ইসলাম জানান, এ ঘটনায় হত্যাকারী মিজানুর রহমানকে আটক করা হয়েছে। কী কারণে এমন ঘটনা ঘটেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]