সুন্দরবনে দস্যু চক্রের চারজন গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ১১:৪১ এএম, ০৮ জুলাই ২০২০
ফাইল ছবি

সুন্দরবনের বনজীবীদের অপহরণ করে মুক্তিপণ আদায় চক্রে জড়িত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় শ্যামনগর থানায় মামলা দায়েরের পক্রিয়া চলছে।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাউদ্দীন জানান, সুন্দরবনের বনজীবীদের অপহরণ করে বিকাশ নম্বরের মাধ্যমে মুক্তিপণ আদায় করে আসছে বনদস্যুরা। এমন একটি ঘটনার তদন্তে নেমে ঘটনায় জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় শ্যামনগর থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মামলায় পাঁচজনের নাম উল্লেখ করা হচ্ছে। বাকি একজনকেও গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। এছাড়া অজ্ঞাতনামা রয়েছে আরও অনেকে।

তিনি বলেন, অজ্ঞাতনামাদের মধ্যে ডাকাত, তাদের সহযোগী ও হুন্ডি ব্যবসায়ীরা রয়েছেন। এ ব্যাপারে প্রেস রিলিজের মাধ্যমে বিস্তারিত পরে জানানো হবে।

শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা বলেন, মোবাইল ফোনে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বিষয়টি জানিয়েছে। এ ঘটনায় শ্যামনগর থানায় মামলা হবে। মামলাটি নথিভুক্ত হওয়ার পর বিস্তারিত জানাতে পারব।

আকরামুল ইসলাম/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]