মুখোমুখি সংঘর্ষে দুই বাস খাদে

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ০২:১৩ পিএম, ১১ জুলাই ২০২০

গাজীপুরের কালীগঞ্জে যাত্রীবাহী দুই বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুটি বাসই সড়কের পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থল থেকে দিনা নাজনীন (৪০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় প্রায় ২০ জন আহত হয়েছেন। শনিবার (১১ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে কালীগঞ্জ-টঙ্গী সড়কের নাগরী ইউনিয়নের পিপুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দিনা নাজনীন কালীগঞ্জ উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের খলাপাড়া গ্রামের কোরবান আলীর স্ত্রী। তিনি আশুলিয়ার জিরাবো এলাকার পল্লী মঙ্গল কর্মসূচি নামে একটি বেসরকারি উন্নয়ন সংস্থায় কর্মরত ছিলেন। আহতরা স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

kaligonj-2

কালীগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কালীগঞ্জ-টঙ্গী সড়কের পিপুলিয়া এলাকায় বাদশা পরিবহনের যাত্রীবাহী দুটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঢাকা থেকে ভৈরবগামী (ঢাকা মোট্রো-ব-১১-৪৭৩৪) বাসটি সড়কের উত্তর পাশের খাদে ও ভৈরব থেকে ঢাকাগামী (ঢাকা মেট্রো-১৪-৪৬১৯) বাসটি সড়কের দক্ষিণ পাশে পানিতে পড়ে যায়। ঘটনাস্থল থেকে এক নারীর মরদেহ উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। আহতরা আশপাশের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিয়ে চলে গেছেন।

তিনি আরও জানান, ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে কালীগঞ্জ থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা এসে উদ্ধার কাজ শুরু করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তানভীর আহমেদ জানান, মৃত অবস্থায় ওই নারীকে হাসপাতালে নিয়ে আসা হয়।

আব্দুর রহমার আরমান/আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]