আম কেনা হলো না মোস্তাফিজুরের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৯:৪৫ এএম, ১৩ জুলাই ২০২০

নওগাঁর সাপাহারে ট্রাকচাপায় মোস্তাফিজুর রহমান (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (১২ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নতুন বাসস্ট্যান্ড (সিঅ্যান্ডবি ডাকবাংলো) গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। মোস্তাফিজুর রহমান উপজেলা সদরের মরাপুকুর গ্রামের ধলু মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানায়, রোববার সন্ধ্যায় নতুন বাসস্ট্যান্ড (সিঅ্যান্ডবি ডাকবাংলো) গেটের সামনের রাস্তায় মোস্তাফিজুর আম কেনার জন্য অপেক্ষা করছিলেন। হটাৎ নওগাঁ থেকে সাপাহারগামী একটি মালবাহী ট্রাক (বগুড়া-ট-৫৭০২) দ্রুতগতিতে আম বাজারে প্রবেশের সময় মোস্তাফিজুরকে ধাক্কা দেয়। এতে সে পড়ে গেলে তার উপর দিয়ে চলে যায় ট্রাকের চাকা। ফলে ঘটনাস্থলেই মারা যান তিনি। স্থানীয়রা ঘাতক ট্রাকটিকে আটক করলেও চালক ও তার সহযোগী পালিয়ে যান।

সাপাহার থানার ওসি (তদন্ত) আল মাহমুদ বলেন, লাশ উদ্ধার ও ঘাতক ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক ও তার সহযোগী পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

আব্বাস আলী/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]