৩০ জন বরযাত্রী নিয়ে ডুবে গেল নৌকা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ১২:২৫ পিএম, ১৪ জুলাই ২০২০
ফাইল ছবি

জামালপুরের ইসলামপুরে বরযাত্রীবাহী একটি নৌকা ডুবে এক কিশোরীর মৃত্যু হয়েছে। নিখোঁজ রয়েছে আরও একজন। সোমবার (১৩ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার চিনাডুলী ইউনিয়নের বলিয়াদহ গ্রামে এই নৌকাডুবির ঘটনা ঘটে।

জানা গেছে, মেলান্দহ উপজেলার খাসিমারা গ্রাম থেকে বিয়ের অনুষ্ঠান শেষে ইসলামপুরের বামনা গ্রামে ফেরার পথে যমুনার শাখা নদীর তীব্র স্রোতে বলিয়াদহ ডেবরাইপেচ ব্রিজের গার্ডারের সঙ্গে ধাক্কা লেগে ৩০ জনের বরযাত্রীবাহী নৌকাটি ডুবে যায়। এ সময় অনেকেই সাঁতরে তীরে উঠলেও ৪ জন নিখোঁজ হন। খবর পেয়ে স্থানীয়রা রাত সাড়ে ৯টার দিকে নদীতে তল্লাশি করে বিদ্যুৎ আক্তার নামে ১৬ বছর বয়সী এক কিশোরীর মরদেহ উদ্ধার করে। পরে আরও ২ জনকে আহত অবস্থায় পাওয়া গেলেও আলফি নামে ১০ বছরের এক শিশুর সন্ধান এখনও মেলেনি।

এদিকে আহত মজনু (৫৭) ও মাহফুজ (১৬) দুই জনকে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নিহত বিদ্যুৎ পূর্ব বামনা গ্রামের ফলটু মিয়ার মেয়ে ও নিখোঁজ আলফি একই গ্রামের আব্দুল মিয়ার মেয়ে।

ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ওই দুই ব্যক্তি এখন ভালো আছেন।

এফএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]