দিনাজপুরে ৭০ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করল বিজিবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৪:৪১ পিএম, ১৬ জুলাই ২০২০
ছবি : দিনাজপুরে বিজিবির ত্রাণ বিতরণ

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ও বন্যা পরিস্থিতি মোকাবিলায় দিনাজপুরে তিন শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার (১৬ জুলাই) বেলা ১১টায় দিনাজপুর সদর উপজেলার খানপুর উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ও বিজিবি দিনাজপুর সেক্টরের ব্যবস্থাপনায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করে ফুলবাড়ী ২৯ বিজিবির সদস্যরা।

relief

করোনা ও বন্যার কারণে ক্ষতিগ্রস্ত সীমান্তবর্তী খানপুর বিওপি এলাকার অসহায়, গরিব ও দুস্থদের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন বিজিবির দিনাজপুর সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. জহিরুল হক খান। অসহায়, গরিব ও দুস্থদের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল-ডাল, তেল, লবণ ও সাবানসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করা হয়।

এ সময় সেক্টর কমান্ডার কর্নেল মো. জহিরুল হক খান বলেন, দিনাজপুর সেক্টরের অধীনস্থ দিনাজপুর ব্যাটালিয়ন, ফুলবাড়ী ব্যাটালিয়ন এবং জয়পুরহাট ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা সর্বমোট ৭০ হাজার ৩০০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে। এই সহায়তা অব্যাহত থাকবে।

relief

এ সময় উপস্থিত ছিলেন- ফুলবাড়ী ২৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. শরীফ উল্লাহ আবেদ, কোম্পানি কমান্ডার মো. ফরিদ উদ্দিন, ৯ নম্বর আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জিয়াউর রহমান জিয়া, খানপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোকসেদুল হক ও আস্করপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. মোতাহার হোসেন।

এমদাদুল হক মিলন/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]