প্রেমে রাজি না হওয়ায় কিশোরীকে কোপানো সেই যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০১:০৪ পিএম, ২৯ জুলাই ২০২০

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কিশোরীকে কুপিয়ে আহতের ঘটনায় অভিযুক্ত সজীব শেখকে (২০) গ্রেফতার করেছে র‌্যাব-৮। মঙ্গলবার বিকেলে মাদারীপুরের রাজৈর উপজেলার স্বরমঙ্গল গ্রামে খালার বাড়ি থেকে সজীবকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সজীব রাজৈর উপজেলার হৃদয়নন্দী গ্রামের হোসেন শেখের ছেলে।

মাদারীপুর র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার মো. রবিউল ইসলাম জানান, আসামি সজীব ভুক্তভোগী কিশোরীকে গত তিন বছর যাবত বিভিন্নভাবে উত্ত্যাক্ত করে আসছিল। এ নিয়ে গ্রামের মাতব্বর পর্যায়ে দুই-তিন বার সালিশ বসানো হলেও আসামি ওই কিশোরীর পিছু ছাড়েনি। বরং তাকে স্কুলে যাওয়া আসার পথে প্রায়ই ইভটিজিং করতো এবং প্রেমের প্রস্তাবসহ নানা ধরনের কুপ্রস্তাব দিত। এসব প্রস্তাবে রাজি না হওয়ায় সে ভিকটিমের প্রতি ক্ষিপ্ত হয়।

ঘটনার দিন ২৭ জুলাই সোমবার রাত ৯টায় ভুক্তভোগী কিশোরী তার পোশা খরগোশকে খাবার দিতে ঘর থেকে বের হয়। এ সময় তাকে একা পেয়ে কুপ্রস্তাব দেয় সজীব শেখ। এই প্রস্তাবে রাজী না হলে সজীব এই কিশোরীকে চড়-থাপ্পড় ও কিল-ঘুষি মারে এবং এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। এ সময় কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে অভিযুক্ত সজীব শেখ পালিয়ে যায়।

এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে রাজৈর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ঘটনাটি র‌্যাবের দৃষ্টিগোচর হলে স্কোয়াড কমান্ডার মো. রবিউল ইসলামের নেতৃত্বে একটি আভিযানিক দল অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হয়। আটক আসামিকে মাদারীপুর জেলার রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে।

নাসিরুল হক/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]