বরগুনায় জেলা প্রশাসকের ব্যতিক্রমী ঈদ উদযাপন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৮:১২ পিএম, ০১ আগস্ট ২০২০

বরগুনায় শেখ রাসেল শিশু পুনর্বাসন কেন্দ্র ও সরকারি শিশু পরিবারের দুই শতাধিক অনাথ শিশুর সাথে ব্যতিক্রমী ঈদ-উল-আজহা উদযাপন করেছেন বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

বরগুনা জেলা প্রশাসনের পক্ষ থেকে এসব শিশুদের জন্য ঈদের দিনগুলোতে পুষ্টিকর ও মুখরোচক খাবার নিশ্চিত করার লক্ষে তিনটি গরু কিনে দেন জেলা প্রশসক মোস্তাইন বিল্লাহ। একই সাথে এসব শিশুদের নতুন জামা কাপড় ও উপহার দেয়া হয় জেলা প্রশাসনের পক্ষ থেকে।

এসময় শিশুদের সাথে আনন্দ আড্ডায় সময় কাটান জেলা প্রশাসকসহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ। পরে সকল শিশুদের সাথে একত্রে খাবার গ্রহণ করেন তারা।

Barguna

এ বিষয়ে বরগুনার অতিরিক্ত জেলা প্রশসক (সার্বিক) মোহাম্মদ নূর হোসেন সজল বলেন, করোনার এই ক্রান্তিকালে ঈদের সামান্য অবসরেও বসে নেই বরগুনা জেলা প্রশান। বরগুনার জেলা প্রশসকসহ এসব শিশুদের সাথে নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ শিশুদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। শিশুদের মাঝে খাবার পরিবেশনসহ একত্রে খাবার খান তারা।

এ বিষয়ে জেলা প্রশাসক প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, এসব বিশেষ বিশেষ দিনগুলোতে আমাদের সবার আগে চোখ রাখা প্রয়োজন সরকারি শিশু পরিবারসহ যেসকল প্রতিষ্ঠানে পিতৃমাতৃহীন অনাথ শিশুরা রয়েছে সেখানে। এটি অতিরিক্ত কাজ নয় জানিয়ে তিনি বলেন, এটি একজন জেলা প্রশাসক হিসেবে আমার দায়িত্ব। তাছাড়া এসব ছোট ছোট শিশুদের মুখে হাসি দেখে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি।

সাইফুল ইসলাম মিরাজ/এমএএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]