১০ বছর পর শৈলকুঠিরে ফিরলেন হাজারী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৯:০১ এএম, ০২ আগস্ট ২০২০

১০ বছর পর আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য পদ পেয়ে ফেনী ফিরেছেন তিনবারের সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন হাজারী। ঈদের দিন গতকাল শনিবার বিকেলে তিনি মুজিব উদ্যানে তার ভক্ত ও সমর্থকদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

দুপুর থেকেই তার সমর্থকরা শহরের মাস্টারপাড়ায় মুজিব উদ্যানে জড়ো হতে থাকে। বিকেল ৪টার কিছু সময় পর অ্যাম্বুলেন্সে শৈলকুঠিরে পৌঁছান জয়নাল হাজারী।

এসময় নেতাকর্মীরা স্লোগান দিতে থাকে। শুরুতেই তিনি তার বাবা-মা ও সদ্য প্রয়াত ভাইয়ের কবর জিয়ারত করেন। সেখান থেকে মুজিব উদ্যানে অবস্থান নেন হাজারী। এরপর একে একে ভক্ত, শুভানুধ্যায়ীদের পাশে পরিবারের সদস্যরাও ফুল দিয়ে স্বাগত জানান। পরে তিনি সবার সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং বক্তব্য রাখেন।

Hazari1

এসময় জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক এম. আজহারুল হক আরজু ও যুগ্ম-আহ্বায়ক শাখাওয়াত হোসেন উপস্থিত ছিলেন।

পরে জয়নাল হাজারী শহরের পাগলা মিয়ার তাকিয়া জিয়ারত, পরশুরামে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের বাবা প্রয়াত সালেহউদ্দিন আহমেদ চৌধুরী ও ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একরামুল হক একরামের কবর জিয়ারত করেন।

প্রসঙ্গত, ২০০১ সালে যৌথবাহিনীর অভিযানে দেশান্তরী হন জেলা আওয়ামী লীগের সাবেক এ সাধারণ সম্পাদক।২০০৮ সালে ভারত থেকে দেশে ফেরার পর কারাগার থেকে বেরিয়ে শৈলকুঠিরে বসবাস করেন। দলীয় প্রতিপক্ষের তোপের মুখে ২০০৯ সালে ফেনী ছেড়ে ঢাকায় বসবাস করেন জয়নাল হাজারী। সেখানে তিনি হাজারীকা প্রতিদিন পত্রিকার সম্পাদনা করেন। ২০১৯ সালে তাকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য করেন দলীয় প্রধান শেখ হাসিনা।

রাশেদ/এমএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]