পুলিশের ভয়ে নদীতে ঝাঁপ, একদিন পর মরদেহ উদ্ধার

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ০৩ আগস্ট ২০২০

বগুড়ার মহাস্থানে পুলিশের ভয়ে করতোয়া নদীতে ঝাঁপ দেয়া যুবক মোস্তাফিজার রহমান মাসুমের (৩৫) মরদেহ একদিন পর ভাসমান অবস্থায় পাওয়া গেছে। সোমবার (৩ আগস্ট) দুপুরে স্থানীয় লোকজন মরদেহটি উদ্ধার করলে বিকেলে পুলিশ এসে মর্গে পাঠায়। নিহত মাসুম মহাস্থান গ্রামের সাবেক ইউপি সদস্য বজলুর রহমানের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার (২ আগস্ট) বিকেল ৬টায় মহাস্থান প্রতাবাজু গ্রামে সাদা পোশাকে মাদকবিরোধী অভিযান চালায় পুলিশ। এ সময় মোস্তাফিজার রহমান মাসুম পুলিশ দেখে ভয়ে দৌড় দেন। পুলিশও তাকে তাড়া করে। একপর্যায়ে মাসুম করতোয়া নদীতে ঝাঁপ দেন।

পরে এলাকাবাসী তাকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে শিবগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার উদ্ধার তৎপরতা চালায়। তারাও তাকে না পেয়ে ঘটনাস্থল থেকে চলে যায়।

এ বিষয়ে ফায়ার সার্ভিসের কর্মকর্তা আব্দুল হামিদুল বলেন, খবর পেয়ে একটি ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে অনেক খোঁজাখুঁজি করেছে। কিন্তু তাকে পাওয়া যায়নি।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, মহাস্থানে রোববার সন্ধ্যার আগে মাদকসহ কয়েকজন মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। সেখানে পুলিশ দেখে মাসুম নামের এক মাদকসেবী দৌড় দিয়ে নদীতে ঝাঁপ দিয়েছে শুনেছি।

হৃদয়বিদারক এ ঘটনায় মাসুমের পরিবারসহ এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

লিমন বাসার/বিএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]