দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ আরোহীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৩:০৫ পিএম, ০৪ আগস্ট ২০২০
ফাইল ছবি

নওগাঁর মহাদেবপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের উপজেলার খোর্দ্দনারায়ণপুর ব্রিজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নওগাঁ শহরের চকমুক্তার মহল্লার মৃত আবেদের ছেলে মাহবুবুল আলম (৪২) ও জেলার মান্দা উপজেলার বড়পই গ্রামের আবুল হোসেনের ছেলে মারুফ হোসেন (৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের চকমুক্তার মহল্লা থেকে মাহবুবুল আলম মোটরসাইকেলে রাজশাহীর কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা অপর মোটরসাইকেলটি একটি ট্রাককে পাশ কাপতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল দুটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা গুরুতর অবস্থায় দু’জনকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেয়। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় দু’জনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসকরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টায় মাহবুবুল আলম ও মারুফ হোসেন মারা যান।

মহাদেবপুর নওহাটা ফাঁড়ির ইনচার্জ এসআই ফরিদ মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, লাশ দুটি নওগাঁতে নিয়ে আসার প্রক্রিয়া চলছে। তবে ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

আব্বাস আলী/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]