হাওরে ভেসে উঠল বাবা-ছেলের লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ১২:৩১ পিএম, ০৫ আগস্ট ২০২০

হবিগঞ্জের বানিয়াচংয়ে হাওরে নৌকা ডুবে নিখোঁজ বাবা-ছেলের মরদেহ পানিতে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। বুধবার (৫ আগস্ট) সকালে উপজেলার মুরাদপুর ইউনিয়নের রহমতপুর পাঁচকেরির হাওর থেকে মরদেহ দুটি উদ্ধার করেন স্থানীয়রা।

নিহতরা হলেন- আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা হুকড়া গ্রামের আলী নূর (৩৮) ও তার ছেলে খোকন (৭)।

স্থানীয়রা জানান, ৫-৭ জন যাত্রী নিয়ে ছোট একটি ইঞ্জিনচালিত নৌকা মঙ্গলবার (৪ আগস্ট) শিবপাশা থেকে রহমতপুর যাচ্ছিল। বিকেলে রহমতপুর গ্রামের কাছে পাঁচকেরির হাওরে পৌঁছালে হঠাৎ নৌকাটি ডুবে যায়। প্রত্যক্ষদর্শীরা তাৎক্ষণিক ২-৩ জনকে উদ্ধার করলেও ৩ জন নিখোঁজ হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে দোলন আক্তার নামে এক নারীর মরদেহ উদ্ধার করে।

নিখোঁজ হন দোলন আক্তারের ভাই আলী নূর ও ভাতিজা খোকন। সন্ধ্যা পর্যন্ত খুঁজেও তাদের সন্ধান পাননি ডুবুরিরা। সন্ধ্যায় উদ্ধার অভিযান স্থগিত করা হয়। পরে বুধবার সকালে স্থানীয়রা হাওরে বাবা-ছেলের মরদেহ পানিতে ভাসমান অবস্থায় দেখতে পায়। মরদেহ দুটি উদ্ধার করে দাফন করা হয়েছে।

বানিয়াচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন বলেন, নিখোঁজদের মরদেহ পানিতে ভাসমান অবস্থায় পাওয়া গেছে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]