কিষোয়ান-বনফুলের মেয়াদোত্তীর্ণ দেড়শ মণ খাদ্য সামগ্রী জব্দ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ১০ আগস্ট ২০২০

নাটোরে কিষোয়ান ও বনফুলের মেয়াদোত্তীর্ণ বিস্কুট, নুডলস ও চানাচুর নতুনভাবে প্যাকেটজাত করার সময় অভিযান চালিয়ে কিষোয়ান কোম্পানির সুপারভাইজার জাকারিয়া হোসেনকে দুই লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১০ আগস্ট) দুপুর ২টার দিকে সদর উপজেলার চাঁদপুর এলাকায় এ অভিযান চালানো হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু হাসান জানান, স্যানিটারি ইন্সপেক্টর ও ফোর্স নিয়ে নাটোর সদর উপজেলার চাঁদপুর এলাকায় অভিযান চালানো হয়। এ সময় দুটি বাড়ি থেকে কিষোয়ান ও বনফুলের মেয়াদোত্তীর্ণ বিপুল পরিমাণ বিস্কুট, সেমাই, চানাচুর, নুডলস ও বুট ভাজা জব্দ করা হয়। মেয়াদোত্তীর্ণ এসব খাদ্য সামগ্রী নতুনভাবে পলিথিনে ভরে ও বিভিন্নভাবে বাজারে চোরাইভাবে বিক্রি করা হত।

jagonews24

তিনি জানান, মেয়াদোত্তীর্ণ এসব খাদ্য সামগ্রী মানব ও প্রাণিদেহের জন্য ক্ষতিকর। পরে কিষোয়ানের সুপারভাইজার জাকারিয়াকে দুই লাখ টাকা জরিমানা ও জব্দকৃত প্রায় দেড়শ মণ খাদ্য সামগ্রী ধ্বংস করা হয়।

রেজাউল করিম রেজা/আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]