সড়ক দুর্ঘটনায় পা হারানো রোজীর পাশে দাঁড়ালেন পলক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৮:১১ পিএম, ১৩ আগস্ট ২০২০

ফেসবুকে পোস্ট দেখে সড়ক দুর্ঘটনায় পা হারানো নাটোরের সিংড়ার নিঙ্গইন এলাকার সিনেমা রোজীকে একটি হুইল চেয়ার দিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এছাড়াও মেয়েটির বাসস্থান এবং উন্নত চিকিৎসার ব্যবস্থা করার ঘোষণা দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে সিংড়া উপজেলা হল রুমে আনুষ্ঠানিকভাবে সিংড়া পৌর এলাকার নিঙ্গইন ভাটোপাড়ার মৃত মোকছেদ জামাদারের মেয়ে সিনেমা রোজীকে হুইল চেয়ার দেন প্রতিমন্ত্রী।

পরে এ নিয়ে নিজের ফেসবুকে স্ট্যাটাস দেন প্রতিমন্ত্রী পলক। তিনি লেখেন, আমার নির্বাচনী এলাকা নাটোর জেলার সিংড়া পৌর এলাকার নিঙ্গইন ভাটোপাড়ার মৃত মোকছেদ জামাদারের মেয়ে সিনেমা (রোজী)। সড়ক দুর্ঘটনায় তার বাম পা ভেঙে যায়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার বাম পা কেটে ফেলতে হয়। তার সংসারে ছোট একটি ছেলে ও একটি মেয়ের জীবন বাঁচাতে, তাদের মুখে আহার তুলে দিতে তিনি ভিক্ষা করতে শুরু করেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সিংড়া উপজেলার কলম ইউনিয়নের গণমাধ্যমকর্মী বড় ভাই আবুল বাশারের একটি পোস্ট আমার নজরে আসে। সড়ক দুর্ঘটনার শিকার সিনেমা রোজীর চলাচলের জন্য ব্যক্তিগতভাবে একটি হুইল চেয়ার আজ প্রদান করেছি। আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তার উন্নত চিকিৎসা ও বাসস্থানের ব্যবস্থা আমরা করবো ইনশাআল্লাহ।

রেজাউল করিম রেজা/আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]