দিনাজপুরে চারদিনের মাথায় এবার গণধর্ষণের শিকার স্কুলছাত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ১৪ আগস্ট ২০২০
ফাইল ছবি

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার জাতীয় উদ্যানে কলেজছাত্রী গণধর্ষণের ঘটনার রেশ না কাটতেই চারদিনের মাথায় এবার সদর উপজেলায় বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে নবম শ্রেণির এক ছাত্রী। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার উমরপাইল বালুপাড়া এলাকার আমজাদ আলীর ছেলে বুলবুল (১৮), সুইপার কলোনি এলাকার রংবাজ কুমারের ছেলে শান্তু কুমার (২০) ও মিশনরোড এলাকার ওবায়দুল সরকারের ছেলে পাতা সরকার (১৮)।

জানা যায়, বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকেলে স্কুলছাত্রীকে নিয়ে উপজেলার কাঁউগা এলাকায় ঘুরতে যান শান্তু কুমার। এ সময় তারা একটি বাড়ির খোঁজ করলে বুলবুল একটি বাড়িতে নিয়ে যান। সেখানে তিনজন মিলে স্কুলছাত্রীকে ধর্ষণ করেন।

এ ঘটনায় অপহরণের পর দলবেঁধে ধর্ষণের অভিযোগ এনে কোতোয়ালি থানায় মামলা করেছেন স্কুলছাত্রীর মা। রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কোতোয়ালি থানা পুলিশের ওসি (তদন্ত) বজলুর রশিদ বলেন, বৃহস্পতিবার রাতেই আসামিদের গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। আদালতের বিচারক আসামিদের জেলহাজতে পাঠান। ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ভিকটিমের জবানবন্দি গ্রহণ করেছেন আদালত।

এর আগে ১০ আগস্ট দিনাজপুরের নবাবগঞ্জ শেখ রাসেল জাতীয় উদ্যানে বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে এক কলেজছাত্রী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন। ওই ঘটনায় চারজনকে গ্রেফতার করে পুলিশ। চারদিনের ব্যবধানে এবার সদরে বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হলো স্কুলছাত্রী।

এমদাদুল হক মিলন/এএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]