সাতক্ষীরায় দুই কোটি টাকার মাদক ধ্বংস

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২০

সাতক্ষীরায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ৩৩ বিজিবির সদর দফতরে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়। মাদকদ্রব্য ধ্বংস কার্যক্রমের উদ্বোধন করেন বিজিবি খুলনা সেক্টর কমান্ডার কর্নেল মো. আরশাদুজ্জামান খান।

এ সময় উপস্থিত ছিলেন- সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার, মেজর রেজা আহমেদ, অতিরিক্ত পরিচালক (অপারেশন) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুর্শিদা খাতুন, সাতক্ষীরা সদর থানা পুলিশের ওসি আসাদুজ্জামান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক তাজুল ইসলাম, সহকারী রাজস্ব কর্মকর্তা আবুল হোসেন ও সাতক্ষীরা প্রেস ক্লাবের সভাপতি নূর ইসলাম।

সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার বলেন, এক কোটি ৯১ লাখ ৫৮ হাজার ৮০০ টাকা মাদক ধ্বংস করা হয়েছে। এর মধ্যে ছিল ১৭ হাজার ৩০০ বোতল ফেনসিডিল, এক হাজার ৩৯৫ বোতল বিভিন্ন প্রকার মদ, ২৫৭ কেজি গাঁজা, ২২ হাজার ৬৪৮ পিস ইয়াবা, সাত হাজার ৬৩৮ পিস বিভিন্ন প্রকার নেশাজাতীয় ট্যাবলেট ও ২০ হাজার প্যাকেট বিড়ি ও সিগারেট।

তিনি বলেন, ২০১৯ সলের ১২ এপ্রিল থেকে চলতি বছরের ৩০ জুন পর্যন্ত সীমান্ত এলাকাসহ বিভিন্ন স্থান থেকে মালিকবিহীন এসব মাদকদ্রব্য আটক করা হয়।

আকরামুল ইসলাম/এএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]