জোয়ারের পানিতে ভেসে এলো লাশ, ঝরছিল রক্ত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ১০:০৩ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২০
ফাইল ছবি

সাতক্ষীরার আশাশুনি উপজেলার চাপড়া এলাকায় বেতনা নদীর চর থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। এখনও মৃতের পরিচয় জানা যায়নি।

চাপড়া গ্রামের আনারুল হক জানান, রাস্তায় দাঁড়িয়ে থাকা অবস্থায় বেতনা নদীতে হঠাৎ একটি মরদেহ দেখতে পাই। তাৎক্ষণিক ঘটনাটি গ্রাম পুলিশ ও ইউপি সদস্যকে জানাই। মরদেহটি নদীর চরে আটকে ছিল। আনুমানিক ৭০ বছরের বৃদ্ধের মরদেহ এটি।

আশাশুনি থানা পুলিশের ওসি গোলাম কবির বলেন, মরদেহ থেকে রক্ত ঝরছিল। ধারণা করা হচ্ছে বৃহস্পতিবারই মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি মুসলিম। তবে এখনও তার পরিচয় জানা যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, জোয়ারের পানিতে মরদেহটি ভেসে এসেছে। পরে ভাটার সময় নদীর চরে আটকে যায়। এটি হত্যাকাণ্ড না অন্য কিছু সেটি এই মুহূর্তে বলা সম্ভব নয়। আমরা পরিচয় শনাক্তের চেষ্টা করছি। পরে বিস্তারিত জানা যাবে।

আকরামুল ইসলাম/এএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]